কুমিল্লার তিতাসে ভোট স্থগিত, এএসআই ক্লোজড

0
15
article_top
hot_bd_news

কুমিল্লার তিতাস উপজেলার ব্যালটে পেপারে সিল, কেন্দ্র দখলের চেষ্টা এবং উভয়পক্ষের ধাওয়া-পাল্টাধাওয়ার অভিযোগে দাসকান্দি, ভিটিকান্দি ও শাহাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোট শুরুর আগেই রোববার সকালে কেন্দ্রগুলোতে নির্বাচন স্থগিত করা হয়।

তিতাস উপজেলার নির্বাহী কর্মকর্তা রাশেদা আক্তার এর মারফতে জানা যায়, তিতাস থানার এএসআই মাসুদ পোশাকবিহীন শাহাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কেন্দ্রে প্রবেশ করার অভিযোগে দায়িত্ব থেকে ক্লোজ করা হয়েছে।

article_inline

শনিবার রাত আড়াইটায় দাসকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়কেন্দ্র দখল নিয়ে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনায় আবদুল্লাহ মেম্বার নামে একজন আহত হন। এ ছাড়া ভিটিকান্দি ও শাহাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রেও রাতে ব্যালটে সিল মারা, কেন্দ্র দখল এবং রাতভর ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে।

উল্লেখ্য,রোববার কুমিল্লার সাত উপজেলায় ভোটগ্রহণ চলছে। রাতে ব্যালটে সিল, কেন্দ্র দখলের চেষ্টা এবং উভয় পক্ষের ধাওয়া-পাল্টাধাওয়ার অভিযোগে তিনটি কেন্দ্র নির্বাচন শুরু করা যায়নি। কেন্দ্রগুলো থেকে ভোটের মালামাল ফিরিয়ে আনা হয়েছে। । তিতাস উপজেলা ছাড়া জেলার অন্য কোনো উপজেলা থেকে অপ্রীতিকর কোনো ঘটনার খবর পাওয়া যায়নি।

article_bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here