স্যামসাং চালু করলো-স্মার্ট সার্ভিস সেবা !

0
23
article_top

ক্রেতাদের কথা চিন্ত করে স্যামসাং কোম্পানী স্মার্ট সার্ভিস শীর্ষক সেবা চালু করেছে স্যামসাং। স্যামসাং ডিভাইসের যেকোনো ধরনের সফটওয়্যার সংক্রান্ত সমস্যা সমাধানের ওয়ান-স্টপ সল্যুশন হচ্ছে এই স্মার্ট সার্ভিস। স্যামসাং-এর নির্ধারীত স্টোরগুলোতে স্মার্ট সার্ভিসের সেবাসমূহ প্রদান করা হবে জানিয়েছেন স্যামসাং কর্তৃপক্ষ।

এ সেবার আওতায়, সফটওয়্যার আপগ্রেড, সফটওয়্যার ল্যাগিং ও ডিভাইস রিকোভারি সংক্রান্ত সেবা প্রদানের লক্ষ্যে নির্ধারীত স্টোরে একজন ‘স্যামসাং সেলস এক্সপার্ট’ থাকবেন। এ ছাড়াও  ১০০% নির্ভুলভাবে হালনাগাদ ওএস, ওএসের বাগ ফিক্স, গতানুগতিক বিভিন্ন সমস্যা সমাধানে হালনাগাদ পদ্ধতির ব্যবহার, ফিচার যুক্ত করা, ইন্টারনেট সংক্রান্ত সমস্যার সমাধান এবং ওএস ক্র্যাশ সমস্যার সমাধানসহ আরো বেশ কয়েকটি সেবা।

article_inline

তাতে করে স্মার্ট সার্ভিস সেবার মাধ্যমে ক্রেতারা তাদের তথ্য নিরাপদে রাখার পাশাপাশি সবধরনের ঝামেলা থেকে রেহাই পাবেন।      

এ প্রসঙ্গে বাংলাদেশের স্যামসাং কোম্পানীর হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “নম্বর ওয়ান মোবাইল ব্র্যান্ড হিসেবে আমরা সব সময় চেষ্টা করি ব্যবহারকারীদের সর্বোচ্চ গ্রাহক সেবা প্রদান করার। এছাড়া সম্মানিত গ্রাহকদের জীবনকে আরো সহজ ও উন্নন্ত করতে আমরা সব সময় নতুন সেবা নিয়ে আসার ব্যাপারে দৃঢ়প্রতিজ্ঞ।

এরই ধারাবাহিকতায় আমরা স্মার্ট সার্ভিস চালু করেছি যাতে করে তারা তাদের ডিভাইস সংক্রান্ত সব সমাধান পেতে পারেন। স্মার্ট সার্ভিসের আওতায় আমাদের স্যামসাং স্টোরগুলোতে ক্রেতারা বিভিন্নধরনের সেবার অভিজ্ঞতা অর্জন করতে পারবেন।”    

সারাদেশে ১০০টিরও বেশি স্যামসাং আউটলেটে স্মার্ট সার্ভিসের সেবা চালো করতে যাচ্ছে স্যামসাং কোম্পানী। 

article_bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here