৫ বছরের শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেফতার !!

0
12
article_top
hot_bd_news

গত বুধবার (২৭ মার্চ) টাঙ্গাইলের সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের ইন্দারজানি গ্রামে পাঁচ বছর বয়সী এক কন্যা শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণের ঘটনা ঘটেছে। টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ধর্ষিতা মেয়েটিকে ভর্তি করা হয়েছে। শিশুটির মা শুক্রবার রাতে বাদী হয়ে সখীপুর থানায় মামলা করেছেন।

পুলিশের সূত্রে জানা যায়, গত বুধবার দুপুরে শিশুটি খেলতে খেলতে দুলাল হোসেনের বাড়িতে যায়। এ সময় ওই বাড়িতে কেউ না থাকাই দুলাল হোসেন শিশুটিকে চকেলেট দেওয়ার কথা বলে ঘরের ভেতর নিয়ে যায় এবং ধর্ষণ করে। শুধু ধর্ষণ করেই ক্ষ্যন্ত হয়নি পরে শিশুটির যৌনাঙ্গে লোহার নাট ঢুকিয়ে দেন দুলাল হোসেন। এ সময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে দুলাল পালিয়ে যান। ঘটনার পরের দিন বৃহস্পতিবার শিশুটির যৌনাঙ্গে ব্যথা অনুভব করলে তার মাকে জানায়। শিশুটি অসুস্থ্য হয়ে গেলে তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। অবস্থার উন্নত না হলে পরের দিন শুক্রবার সকালে উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

article_inline

শনিবার সকালে চিকিৎসকেরা অস্ত্রোপচারের মাধ্যমে লোহার নাটটি বের করেন। শিশুটির মা জানান, আমার মেয়ের ওপর পাশবিক নির্যাতনকারী দুলাল হোসেনের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমির হোসেন বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। মামলার একমাত্র আসামী দুলাল হোসেনকে গ্রেফতার করে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

article_bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here