HEADLINES

HOTBDNEWS- দেশজুড়ে--আন্তর্জাতিক--রাজনীতি--স্বাস্থ্য--শিক্ষা--করোনা--খেলাধুলা--বিনোদন--আবহাওয়া--

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও সভাপতিমন্ডলির সদস্য সাহারা খাতুন আর নেই:-:

চলে গেলেন দেশের তিন নক্ষত্র :

চলেগেলেন তিন নক্ষত্র
চলেগেলেন তিন নক্ষত্র 


তিনদিনে তিন গুরুত্বপূর্ণ নেতা হারিয়ে শোকাহত আওয়ামীলীগ পরিবার:

 গত তিন দিনে ক্ষমতাসীন আওয়ামী লীগ তিন গুরুত্বপূর্ণ নেতাকে হারাল। তাঁদের তিনজনকে মৃত্যুর সঙ্গে করোনাভাইরাস (কভিড ১৯) সংশ্লিষ্টতা রয়েছে। তাঁদের মৃত্যুতে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে গভীর শোক নেমে এসেছে।

শনিবার বেলা ১১ টা ১০ মিনিটে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও সাবেক স্বাস্থমন্ত্রী মোহাম্মদ নাসিম। মৃত্যুকালে মোহাম্মদ নাসিমের বয়স হয়েছিল ৭২ বছর। আটদিন মৃত্যুর সঙ্গে  পাঞ্জা লরে চিরদিনের মত পৃথিবী ছেড়ে বিদায় নেন বর্ষীয়ান এই রাজনীতিক।

মোহাম্মদ নাসিমের করোনা পজিটিভ ধরা পড়ে। পরে করোনা নেগেটিভ এলেও হঠাৎ  করে স্ট্রোক হলে তাৎক্ষণিক ভাবে তার সার্জারী করা হয়। তবে চিকিৎসা দিন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

রবিবার সকাল ১১ দিকে  বিনানী করবস্থান মসজিদে দ্বিতীয় জানাযা শেষে রাস্ট্রীয় মর্যাদায় দাপন করা হয় মোহাম্মদ নাসিমকে । জানাযা শেষে ঢাকা জেলার প্রশাসনের পক্ষ থেকে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়।

শনিবার তার ১১ টা ৪৫ মিনিটে আওয়ামী লীগের আরেক কার্যনির্বাহী কমিটির সদস্য,  দলের সাবেক ধর্মবিষয়ক সম্পাদক, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এডভোকেট শেখ মোঃ আবদুল্লাহর হৃদরোগে  আক্রান্ত হয়ে মৃত্যু হয়।

গুরুতর অসুস্থ অবস্থায় রাত ১০ টায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ( সিএমএইচ) আইসিউতে ভর্তি করা হয় আবদুল্লাহকে। মৃত্যু পর জানা যায়, করোনা পজিটিভ ছিল ধর্ম প্রতিমন্ত্রীর।

রবিবার দিবাগত রাত তিনটার দিকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানের ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ( সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর।

গত ৫ জুন করোনাভাইরাসের আক্রান্ত হওয়ার পর থেকে বাসায় আইসোলেশনে ছিলেন কামরান। শারীরিক অবস্থা কিছু অবনতি হলে গত (৬ জুন) তাঁকে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ সদর হাসপাতালে করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়। অবস্থা আরও অবনতি হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে রোববার (৭ জুন) সন্ধায় তাকে শহীদ শামসুদ্দিন আহমদ সদর হাসপাতাল থেকে বিমানবাহিনীর এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নেয়া হয়।

নিউজ, হট বিডি নিউজ, করোনা সংবাদ,  করোনা আপডেট, দেশ-বিদেশের খবর, স্বাস্থ্য সংবাদ, বিডি নিউজ, দেশজুড়ে, খেলাধুলা, আন্তর্জাতিক,বিনোদন, আবহাওয়া।,
Hot BD News, Bangladesh News, Online News, Corona Virus News, World Corona Virus News, BD News, BD 24 Hours, entertainment.

Post a comment

0 Comments