HEADLINES

HOTBDNEWS- দেশজুড়ে--আন্তর্জাতিক--রাজনীতি--স্বাস্থ্য--শিক্ষা--করোনা--খেলাধুলা--বিনোদন--আবহাওয়া--

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও সভাপতিমন্ডলির সদস্য সাহারা খাতুন আর নেই:-:

ব্রেকিং নিউজঃ আগামী রবিবার থেকে খোলা হচ্ছে দেশের হিফয মাদ্রাসাগুলো।

খোলা হচ্ছে দেশের হিফয মাদ্রাসাগুলো
খোলা হচ্ছে দেশের হিফয মাদ্রাসাগুলো

করোনা ভাইরাস কোভিড ১৯ এর কারনে সারাবিশ্বের তথা বাংলাদেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করে দেওয়া হয়েছিল, যা এখন পর্যন্ত বন্ধ রয়েছে। সকল স্বাস্থ্যবিধি মেনে দেশের সকল হিফজ মাদ্রাসা গুলো খুলে দেওয়ার সিন্ধান্ত নিয়েছে সরকার।

চলতি মাসের ১২ জুলাই থেকে হাফিজিয়া মাদ্রাসার শিক্ষা কার্যক্রম শুরু হবে। গত বুধবার ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মোঃ আবুল কালাম আজাদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বৈশিক কোভিড ১৯ প্রাদুর্ভাব পরিস্থিতিতে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানের সংবেদ হাফিজিয়া মাদ্রাসা এবং হিফজ খানার কার্যক্রম বন্ধ রয়েছে। হাফিজিয়া মাদ্রাসা এবং হিফয খানা নিরবচ্ছিন্ন শিক্ষা কার্যক্রম চালু করার বিষয়ে কতৃপক্ষের নিকট দেশের শীর্ষস্থানীয় ওলামায়ে কেরামগনের পক্ষ হতে আবেদন করা হয়েছে।

আরো জানানো হয়, বর্তমান পরিস্থিতি সার্বিক অবস্থা পর্যলোচনা করে আবেদনের বিষয়টি বিবেচনা করে শুধুমাত্র হাফিজিয়া মাদ্রাসা/ হিফয খানার কার্যক্রম আগামী রবিবার (১২ জুলাই) থেকে কার্যক্রম চালু করার জন্য  অনুমতি দেওয়া হয়েছে।

এ সকল হাফিজিয়া মাদ্রাসা/ হিফয খানার কার্যক্রম পরিচালনা স্বস্থ্য অধিদপ্তরের জারি করা সকল স্বাস্থ্যবিধি অনুসরণ করতে হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। 


নিউজ, হট বিডি নিউজ, করোনা সংবাদ,  করোনা আপডেট, দেশ-বিদেশের খবর, দেশজুড়ে, স্বাস্থ্য সংবাদ,স্বাস্থ্য, শিক্ষা, বিডি নিউজ, দেশজুড়ে, খেলাধুলা, আন্তর্জাতিক,বিনোদন, আবহাওয়া।,
Hot BD News, news,Daily news, Bangladesh,politics, wheather, Online News, Corona news,world Corona Virus News, BD 24 Hours, International news, sports news,health, entertainment, khobor,deshjure, kheladhula, shikkha, Rajnithi.

Post a comment

0 Comments